Free Keyword Research Tool For Blogger & WordPress Website | Keyword Research Tool Bangla

আমাদেরকে যেকোনো পোস্ট লেখার সময় পোস্ট টিতে কোন কিওয়ার্ড ব্যবহার করলে ভালো হবে এবং কোন Keyword ব্যবহার করলে খারাপ হবে বা আমাদের পোষ্ট টি Rank করবেনা।
আসসালামু আলাইকুম বন্ধুরা, আপনাদের সবাইকে আমাদের ব্লগ সাইট easyeducationbd.com - স্বাগতম। আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন। আমরা যারা ওয়েবসাইট নিয়ে কাজ করি তাদের জন্য Keyword Research Tool টি খুবই গুরুত্বপূর্ণ।

আমাদেরকে যেকোনো পোস্ট লেখার সময় পোস্ট টিতে কোন কিওয়ার্ড ব্যবহার করলে ভালো হবে এবং কোন Keyword ব্যবহার করলে খারাপ হবে বা আমাদের পোষ্ট টি Rank করবেনা। আর আমাদের ভালো মানের কিওয়ার্ডগুলো খুঁজতে সাহায্য করে Keyword Research Tool।

keyword research tool,free keyword research, keyword research tool free,biq free tool,free seo tool

Keyword Research Tool Bangla


আজ আমি আপনাদেরকে সারা জীবন ব্যবহার করা যাবে এরকম একটি Keyword Research Tool এর সাথে পরিচয় করিয়ে দিব। যা আপনারা সম্পূর্ন ফ্রিতে ব্যবহার করতে পারবেন।

Free Keyword Research Tool for Blogger and WordPress  in 2022. এই টুলটি ব্যবহার করে আপনার ওয়েবসাইটের কিওয়ার্ড রিসার্চ করার জন্য কোন টাকা দেওয়া লাগবে না। আপনারা যারা বিশ্বাস করছেন না তারা নিচের দিকে প্রমান দেখতে পারবেন। অনেক কথা বলে ফেলেছি এখন মূল বিষয়ে আসি।

চলুন Keyword research tool টি সম্পর্কে জানার আগে আমরা কীওয়ার্ড রিসার্চ টুল কি, এটি কিভাবে ব্যবহার করতে হয়, এটি ব্যবহার করলে কি কি সুবিধা পাওয়া যায়, ইত্যাদি বিষয়ে আজ আমরা বিস্তারিত তথ্য আপনাদের জানাবো।

Keyword Research Tool কি

আমরা যারা ব্লগার এবং ওয়ার্ডপ্রেস নিয়ে কাজ করি, আমাদের সবাইকে Blogger এবং WordPress এ অবশ্যই পোস্ট লিখতে হয়। আমরা কোন বিষয়ের উপর পোস্ট লিখব সেটা নির্বাচন করার জন্য কিওয়ার্ড রিসার্চ টুল ব্যবহার করে থাকি। কিওয়ার্ড রিসার্চ টুল আমাদের বলে দেয়, যে কোন কিওয়ার্ডটির মান কম এবং কোন কিওয়ার্ডটির মান বেশি।

বা আমরা আমাদের পোস্টে যে কিওয়ার্ড টি ব্যবহার করতে চাচ্ছি। সেই কিওয়ার্ডটি নিয়ে কতজন মানুষ এখনো পর্যন্ত লেখালেখি করেছে। এবং সেই  কিওয়ার্ড টি মানুষ কতটা গুরুত্বপূর্ণ দেয়, এটা জানতে পারি। আর এই বিষয়গুলো জানতে যে টুলটি আমাদের সাহায্য করে সেই টুল টিই হলো Keyword Research Tool.

Keyword Research Tool - ব্যবহার করে আমরা কি কি সুবিধা পাই/Keyword Research Tool দিয়ে আমরা কি কি করতে পারি

  • কীওয়ার্ড রিসার্চ টুলের প্রথম ব্যবহার হল আপনি এটি ব্যবহার করে জানতে পারবেন যে আপনি যে কীওয়ার্ডটি নিয়ে পোস্ট লিখতে চাচ্ছেন। সেই কিওয়ার্ডটির মান কি রকম, কতজন মানুষ এটি নিয়ে লেখালেখি করেছেন, এবং কতজন মানুষ এটি সম্পর্কে সার্চ করেন।
  •  কীওয়ার্ড রিসার্চ টুলের আরেকটি গুরুত্বপূর্ণ ব্যবহার হল আপনি আপনার ওয়েবসাইটে ব্যবহার করা কীবোর্ডের অসুবিধা দেখতে পারেন।
এগুলো ছাড়াও কিওয়ার্ড রিসার্চ টুলের অনেক ব্যবহার আছে, সবকিছু লিখে বোঝানো সম্ভব নয়। আপনারা যদি জানতে চান তাহলে ইউটিউবে সার্চ করে এর অন্যান্য সব ব্যবহার দেখতে পারেন।

Free Keyword Research Tool for Blogger and WordPress in 202

keyword research tool,free keyword research, keyword research tool free,biq free tool,free seo tool
BiQ Keyword Research Tool

ফ্রী কীওয়ার্ড রিসার্চ টুল, বিনামূল্যে কিওয়ার্ড রিসার্চ করুন

আমরা আজকে যে কীওয়ার্ড রিসার্চ টুল এর কথা বলছি এই টুলটির নাম হল- https://biq.cloud/
এই ফ্রী কীওয়ার্ড রিসার্চ টুল - এ আপনি সারাজিবন ফ্রিতে কীওয়ার্ড রিসার্চ করতে পারবেন।

কোনো ওয়েবসাইট আপনাকে ফ্রিতে লাইফটাইম কিওয়ার্ড রিসার্চ করতে দেয় না, এটিই একমাত্র ওয়েবসাইট যেখানে আপনি লাইফটাইম ফ্রিতে কীওয়ার্ড রিসার্চ করতে পারবেন। এবং এটি 100% রিয়েল ওয়েবসাইট। আপনি চাইলে এখনি উপর থেকে লিংকে ক্লিক করে দেখে আসতে পারেন।

এই কীওয়ার্ড রিসার্চ টুলটির একটি এক্সটেনশন আছে। এক্সটেনশন টা নিয়ে কিছুদিনের  মধ্যে ভিডিও দিব।

কীওয়ার্ড রিসার্চ টুলস থেকে আমরা কীভাবে উপকৃত হব

কিওয়ার্ড রিসার্চ টুল ব্যবহার করলে আমাদের কি লাভ হয়?

আমরা যদি এই বিষয়ে কথা বলি, আপনি যদি কিওয়ার্ড রিসার্চ টুল ব্যবহার করেন, তাহলে আপনি সহজেই বুঝতে পারবেন যে আপনি কোন বিষয়ের/কীওয়ার্ড এর উপর লেখালেখি করলে আপনি সফল হবেন। আরও বুঝবেন কোন বিষয়ের উপর কাজ করলে আপনার প্রতিযোগীতা কম হবে,


আর কোন বিষয়ের উপর কাজ করলে আপনার প্রতিযোগিতা বেশি হবে। এরপর আর হয়তো আপনাকে বলতে হবে না যে কীওয়ার্ড রিসার্চ টুল আপনাকে কি কি সাহায্য করবে। আশা করি আপনি বুঝতে পারছেন, না বুঝলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।


আমাদের পোষ্টগুলা থেকে আপনারা কিছু শিখতে পারলে অবশ্যই পোস্টগুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিবেন। আরো এরকম বিভিন্ন প্রশ্নত্তর, অংকের শর্টকাট , বিভিন্ন রকম এসএমএস, কবিতা, রচনা, ইত্যাদি বিষয় সম্পর্কে পোস্ট দেখতে আমাদের ওয়েবসাইটটির সাথেই থাকুন।

লেখায় ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Post a Comment

* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.