Posts

বিশ্বের শীর্ষ 10টি YouTube চ্যানেল


ইউটিউব বিশ্বের দ্বিতীয় সার্চ ইঞ্জিন। সন্দেহ আছে এমন মানুষ আছে যারা ইউটিউব ভিডিও দেখেন না। ফেসবুকের পর দ্বিতীয় জনপ্রিয় সামাজিক সাইট। ইউটিউবের কারণে রাতারাতি অনেকেই সেলিব্রেটি হয়ে যাচ্ছেন। অন্যরা মাসে লাখ লাখ টাকা আয় করছেন। বন্ধুরা, আজ আমরা বিশ্বের সেরা ১০টি ইউটিউব চ্যানেল নিয়ে আলোচনা করব।


টি সিরিজ


T-Series বর্তমানে বিশ্বের বৃহত্তম এবং জনপ্রিয় YouTube চ্যানেল। চ্যানেলটি 13 মার্চ 2006 এ চালু হয়েছিল। এটি একটি ভারতীয় ইউটিউব চ্যানেল। এই ইউটিউব চ্যানেলটি মূলত বলিউড মুভি গান এবং মুভি ট্রেলার প্রদান করে। বর্তমানে এই চ্যানেলের 202 মিলিয়ন গ্রাহক রয়েছে।


comcomalan


Comcomelon টি-সিরিজের পর দ্বিতীয় সেরা ইউটিউব চ্যানেল। বর্তমানে ইউটিউবে খুবই জনপ্রিয় একটি চ্যানেল। চ্যানেলটি 2 সেপ্টেম্বর 2006 তারিখে চালু হয়। চ্যানেলটি বিভিন্ন কার্টুন অ্যানিমেশন ভিডিও আপলোড করে। চ্যানেলটি বিশেষ করে তরুণ ছেলে-মেয়েদের মধ্যে খুবই জনপ্রিয়। চ্যানেলটির বর্তমানে 125 মিলিয়ন গ্রাহক রয়েছে।


ভারত সেট করুন


Comcomelon ইউটিউব চ্যানেল সেট ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইবারদের পরিপ্রেক্ষিতে নিচের দিকে রয়েছে। এটি একটি বিনোদন চ্যানেল। এই চ্যানেলটি আমাদের সর্বকালের প্রিয় কপিল শর্মা টিভি শোর মতো বিভিন্ন টিভি শো অফার করে। এটি ছাড়াও এটি বিভিন্ন ধরণের ভিডিও সরবরাহ করে। চ্যানেলটির বর্তমানে 122 মিলিয়ন গ্রাহক রয়েছে। চ্যানেলটি 21 সেপ্টেম্বর 2006 এ চালু হয়েছিল।


PewDiePie


PewDiepi YouTube চ্যানেল SET ইন্ডিয়ার পরে চতুর্থ সেরা YouTube চ্যানেল। আমরা যারা ইউটিউব ব্যবহার করি তারা একবার হলেও এই চ্যানেলের ভিডিও দেখেছি। এই চ্যানেলটি 29 এপ্রিল 2010 এ চালু করা হয়েছিল। বর্তমানে এই চ্যানেলটির 111 মিলিয়ন গ্রাহক রয়েছে। এই চ্যানেলে বিভিন্ন মজার মজার ভিডিও এবং গেমিং ভিডিও আপলোড করা হয়।


WWE


বন্ধুরা, আমাদের তালিকায় যে চ্যানেলটি 5 নম্বরে রয়েছে তার নাম WWE। এটি একটি আমেরিকান চ্যানেল। WWE রেসলিং কোম্পানির চ্যানেল। খুব কম লোকই থাকবে যারা WWE রেসলিং ম্যাচ দেখেনি। বন্ধুরা আমাদের সকল প্রিয় খেলোয়াড় এই রেসলিং কোম্পানিতে খেলে


 The Rock, John Chyna, Roman Rings, Undertaker এর মত খেলোয়াড়রা। এই ইউটিউব চ্যানেলে রেসলিং এর বিভিন্ন ভিডিও আপলোড করা হয়। চ্যানেলটির বর্তমানে 84.4 মিলিয়ন গ্রাহক রয়েছে। চ্যানেলটি 11 মে 2007 এ চালু হয়।


জি মিউজিক কোম্পানি


তালিকার ৬ নম্বর ইউটিউব চ্যানেলটির নাম জি মিউজিক কোম্পানি। এটি একটি ভারতীয় ইউটিউব চ্যানেল। এই YouTube চ্যানেল টি-সিরিজ এবং সিনেমার ট্রেলার ভিডিওর মতো বলিউডের বিভিন্ন সিনেমার গান আপলোড করে। এটি একটি খুব জনপ্রিয় ইউটিউব চ্যানেল। চ্যানেলটি 12 মার্চ 2012 তারিখে চালু হয়। বর্তমানে এই চ্যানেলটির 80.2 মিলিয়ন গ্রাহক রয়েছে। দিন দিন গ্রাহকের সংখ্যা বাড়ছে।


5 মিনিটের কারুকাজ


ফ্রেন্ডস 5 মিনিট ক্রাফট চ্যানেল বর্তমানে তরুণ-তরুণীদের মধ্যে জনপ্রিয়। 5 মিনিটের কারুশিল্প চ্যানেল বিভিন্ন ধরনের কারুশিল্প প্রদর্শন করে। এই চ্যানেলে বিভিন্ন ধরণের বাতিল আইটেমগুলি কীভাবে পুনরায় ব্যবহার করা যায় বা পুনরায় ব্যবহার করা যায় সে সম্পর্কে ভিডিও তৈরি করে। চ্যানেলটির বর্তমানে 75.1 মিলিয়ন গ্রাহক রয়েছে। চ্যানেলটি 15 নভেম্বর 2016 এ চালু করা হয়েছিল। এটি একটি আশ্চর্যজনক চ্যানেল।


জাস্টিন বিবার


জাস্টিন বিবার এমন গান শোনেন না যে এমন মানুষ খুব কমই আসে। জাস্টিন বিবার একজন কানাডিয়ান গায়ক। জাস্টিন বিবারের জাস্টিন বিবার নামে একটি ইউটিউব চ্যানেল রয়েছে। তার চ্যানেলে বর্তমানে 66.8 মিলিয়ন গ্রাহক রয়েছে। ছেলেটি দেখতে যেমন সুন্দর, তার গানগুলোও বেশ পছন্দের। তার চ্যানেলটি 16 জানুয়ারী 2007 সালে চালু হয়েছিল।


খাল condzilla


জাস্টিন বিবারের নামানুসারে ইউটিউব চ্যানেলের নাম চ্যানেল কন্ডজিলা। এটি একটি ব্রাজিলিয়ান মিউজিক চ্যানেল। এই চ্যানেলে বিভিন্ন মিউজিক ভিডিও আপলোড করা হয়। চ্যানেলটি 22 মার্চ 2012 তারিখে চালু হয়েছে। বর্তমানে এই চ্যানেলটির 65.2 মিলিয়ন গ্রাহক রয়েছে।


চমৎকার


বন্ধুরা, সাবস্ক্রাইবার এবং জনপ্রিয়তার দিক থেকে Dude Perfect বিশ্বের 10 নম্বর ইউটিউব চ্যানেল। এটি একটি আমেরিকান ইউটিউব চ্যানেল। এই চ্যানেলে বিভিন্ন খেলাধুলার কমেডি ভিডিও আপলোড করা হয়। চ্যানেলটি 17 মার্চ 2009 তারিখে চালু করা হয়েছিল। বর্তমানে, এই চ্যানেলটিতে 56.9 মিলিয়ন ভিউ রয়েছে এবং কিছু দিন পরে এটি 57 মিলিয়ন হবে।

Post a Comment

* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.