এইচএসসিতে ৩.৭৫ পেলেন চিত্র নায়িকা দীঘি (ইজি এডুকেশন বিডি) নিউজ | HSC 2022

আজ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এবারের পরীক্ষায় অংশ নিয়েছিলেন চলচ্চিত্র অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। প্রকাশিত ফলাফলে দীঘি পেয়েছেন ৩.৭৫। রবিবার দুপুরে কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করে দীঘি বলেন, ‘আমি এ মাইনাস পেয়েছি, আমার প্রাপ্ত পয়েন্ট ৩.৭৫।’
এইচএসসিতে দীঘি পেলেন ৩.৭৫ , রেজাল্ট দেখার নিয়ম, রেজাল্ট, বাংলাদেশ শিক্ষা বোর্ড,hsc results,ssc results,hsc markshit
রাজধানীর স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন দীঘি। ইন্টারমিডিয়েটের পরে দীঘির পরিকল্পনা ছিল আর্কিটেক্ট হওয়ার, যা এক সাক্ষাৎকারে বলেছিলেন। তবে রবিবার দুপুরে সে বিষয়টি একেবারে নাকচ না করে দিলেও বললেন ভিন্ন কথা।

জানালেন, কিছুদিন পর নতুন করে পরিকল্পনা করবেন।ফলাফল পেয়ে দীঘি খুশি। কালের কণ্ঠকে বললেন, ‘আমি যে এ মাইনাস পেয়েছি এতেই অনেক খুশি। সারা দিন শুটিং শেষ করে পড়াশোনা- তার মধ্যে মহামারির মধ্যে বিপর্যস্ত হয়ে পড়েছিল জনজীবন, তেমনিভাবে আমাদের শিক্ষাজীবনও থমকে গিয়েছিল। রেজাল্ট যে দিয়েছে এই-ই বেশি।

এখন বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে পরিকল্পনা করতে হবে। তবে কী পরিকল্পনা, তা এখনই বলতে চাইছি না।’দীঘির ফলাফল এসএসসির চেয়ে কিছুটা ভালো হয়েছে। এসএসসিতে পেয়েছিলেন ৩.৬১ আর এইচএসসিতে পেলেন ৩.৭৫। দীঘি শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রাখেন।

মোবাইল কম্পানির বিজ্ঞাপনে ময়না পাখির নাম ধরে ডাকার দীঘির একটি সংলাপ দেশজুড়ে সাড়া ফেলেছিল। শিশুশিল্পী হিসেবে ‘কাবুলিওয়ালা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন।দীঘি এখন বাংলা চলচ্চিত্রের নায়িকা।

নায়িকা হিসেবে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিরোনামে আরো একটি সিনেমা মুক্তি পেয়েছে দীঘির।

Post a Comment

* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.